৪৩তম BCS MCQ ফলাফল ২০২২-bpsc.gov.bd থেকে প্রকাশিত হয়েছে

৪৩তম BCS MCQ ফলাফল ২০২২ সালে খুব শীঘ্রই প্রকাশিত হবে। আপনি ইতিমধ্যেই জানেন যে লিখিত পরীক্ষা এবং MCQ পরীক্ষা অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন ৪৩তম বিসিএসের চূড়ান্ত ফলাফল ঘোষণার অপেক্ষায় ছিল।

কিছুক্ষণ আগে, আমরা প্রথম আলো পত্রিকার মাধ্যমে জানতে পেরেছিলাম যে আজ আপনার চূড়ান্ত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। আপনি কি ৪৩তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফলাফল বা ৪৩তম বিসিএসের ভাইভা পরীক্ষার ফলাফল খুঁজছেন?

তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন কারণ এখান থেকে আপনি সহজেই আপনার ফলাফল দেখতে পারবেন। ফলাফল দেখতে, প্রথমত, আপনাকে আমাদের পোস্টটি খুব মনোযোগ সহকারে পড়তে হবে।

চাকরির খবর ২০২২ পেতে এইখানে ক্লিক করুন

৪৩তম BCS MCQ ফলাফল ২০২২

আপনার পরীক্ষার ফলাফল পেতে যে সমস্ত নির্দেশাবলী অনুসরণ করতে হবে। আমরা নীচের ধাপে ধাপে সেই নির্দেশাবলী নিয়ে আলোচনা করেছি। তাই আপনার ফলাফল দেখতে নিচের ধাপগুলো অনুসরণ করুন। তারপর, সবার আগে, আপনি আপনার ফলাফল দেখতে পারেন।

আপনারা অনেকেই জানেন না কিভাবে ৪৩তম বিসিএস পরীক্ষার ফলাফল ২০২২ সংগ্রহ করতে হয়। যারা তাদের পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারে না তাদের জন্য আমরা এই পোস্টটি করেছি।

৪৩তম বিসিএস পরীক্ষায় মোট তিন লাখ ৮৯ হাজার ৪৬৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিল এবং পরীক্ষাটি ২০২২ সালের ফেব্রুয়ারিতে প্রকাশিত হয়েছিল। আমরা আরও জানি যে, ২০২২ সালের আগস্ট মাসে ৪৩টি বিসিএস রিটার্ন টেস্ট অনুষ্ঠিত হয়েছিল এবং এই পরীক্ষায় ১৪৫৪৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল।

৪৩তম বিসিএস ফলাফল প্রকাশের তারিখ

এবং ২০২২ সালের জুলাই মাসে, মোট নয় হাজার 682 জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিলেন এবং এই Viba ২৯শে জুলাই ২০২২ তারিখে শুরু হয়েছিল এবং ৯ ই ফেব্রুয়ারী ২০২২ তারিখে শেষ হয়েছে বা শেষ ধাপ বা চূড়ান্ত পর্যায়ে পরীক্ষার ফলাফল আজ ৩০ জুন ২০২২ প্রকাশিত হতে চলেছে৷ এই ফলাফল প্রত্যেক পরীক্ষার্থীর জন্য অবশ্যই খুবই গুরুত্বপূর্ণ।

কারণ এই পরীক্ষায় টিকে থাকা তারকাদের ভবিষ্যৎ ভিন্ন বলেই জানা যাবে। তাই আপনি আপনার ফলাফল পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন. তাই আসুন নিজেরাই আপনার ফলাফল সংগ্রহ করি।

৪৩তম BCS MCQ ফলাফল ২০২২ প্রিলিমিনারি দেখুন

আপনারা অনেকেই জানতে চান ৪৩ বিসিএস পরীক্ষার ফলাফল কবে প্রকাশিত হবে। যাইহোক, তাদের প্রশ্নের উত্তর হল আপনার ৪৩তম বিসিএস ২০২২ পরীক্ষার ফলাফল আজ / ৩০ জুন ২০২২ প্রকাশিত হতে চলেছে। আমরা দৈনিক পত্রিকার মাধ্যমে এই তথ্য জানতে পেরেছি।

তাই আপনার ফলাফল পেতে আমাদের পেজ বুকমার্ক করতে হবে। কারণ ফলাফল প্রকাশের সাথে সাথে আমরা এখানে পিডিএফ ফাইল আপলোড করব। তারপর আপনি সহজেই আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন.

এসএমএস এর মাধ্যমে ৪৩তম বিসিএস ফলাফল

আপনি চাইলে আপনার মোবাইলের মাধ্যমে ৪৩তম বিসিএস পরীক্ষার ভাইভা ফলাফল দেখতে পারেন। এর জন্য আপনাকে আপনার মোবাইলের মেসেজ অপশনে যেতে হবে।

প্রথমে বিসিএস এ প্রবেশ করুন
তারপর স্পেস দিয়ে ৪৩ লিখুন
তারপর স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর দিন
অবশেষে, এই বার্তাটি 16222 নম্বরে পাঠান।
BCS<space> 43 <space> রেজিস্ট্রেশন নম্বর এবং 16222 এ পাঠান
উদাহরণ: BCS43 12365424

 

Leave a Reply

Your email address will not be published.